0

চরম এই ডিজাইনটি শিখে নিন এক্ষুনি। (ভিডিও টিউটোরিয়াল)। পর্ব-১

আসসালামু আলাইকুম,

কেমন আছে আপনারা সবাই। অনেক দিন পরে পোস্ট করতে বসলাম। তবে এটা লিখে নয় বরং আপনাদের ভিডিও টিউটোরিয়াল এর লিংক দিয়ে দিব।
অনেকেই ভিডিও টিউটোরিয়াল দেখতে আগ্রহী নন। তাদেরকে বলছি এই ভিডিওটি ব্যাতিক্রম।
আমি লিসেনারদের কথা চিন্তা করেই এই ভিডিও টিউটোরিটা তৈরী করেছি।
যাতে সকল ভাষাভাষিরাই এটা বুঝতে সক্ষম হবে। ইনশা-আল্লাহ আমি নিয়মিত এখন থেকে আপনাদেরকে বিভিন্ন বিষয়ের উপরে ভিডিও টিউটোরিয়াল উপহার দিব। তবে একটা কথা  , , , , , , , , , , , , , , , , , ,   আপনারা এটা অবশ্যই করবেন। যদি আমার টিউটোরিয়াল দেখে উপকৃত হন তাহলে অবশ্যই আপনার ফেইসবুক পেইজে শেয়ার ও লাইক করবেন। আপনাদের কাছে আমার এই একটাই কামনা।  আর তাছাড়াও সর্বদা আমার এই পেইজে লাইক দিয়ে এ্যাকটিভ থাকবেন প্লিজ। এখান থেকে ফেইসবুক পেইজে লাইক দিন
সুতরাং আর কথা বাড়াবো না
আজ আপনারা শিখবেন

কিভাবে  ফটোশপ দিয়ে এক্সপ্লোডিং টেক্সট ইফেক্ট দিতে হয়???

ভিডিও দেখার আগে দেখে নিন ডিজাইন কত ফাটাফাটি। ফুল ইমেজ দেখার জন্য ইমেজ এর উপরে ক্লিক করুন

Exploding-Text-Effect

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

 

Post a Comment

 
Top