আসসালামু আলাইকুম, বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আমরা অপসাংস্কৃতির সব বেহুদা গান শুনে শুনে আমাদের অন্তরটাকে কলুষিত করেছি ।আর এ কারণেই আমাদের ইসলামিক সাংসবকৃতির প্রতি অবহেলা ।মুসলমান হওয়া সত্বেও অনেককে আবার ইসলামিক গান শুনতে ভাললাগেনা ।কারণ তাদের অন্তরে মরিচা পরে গেছে । তাই আজ আমি আপনাদের জন্য একটি ব্যাতিক্রমধর্মি পোষ্টে কিছু ব্যাতিক্রমধর্মি ইসলামিক সংগীত নিয়ে আলোচনা করব যা শুনলে আপনার আত্মার পরিতৃপ্তি হবে এতে আমি আশাবাদি ইনশাআল্লা । জীবনেতো অনেক গানই শুনলেন এবার আমার দেওয়া এ গানগুলি একবার শুনে দেখুন আশা করি ভাল লাগবেই ।

আর একটি কথা গানগুলো অন্যকোন সাইটে পাবেন না এগুলো আমার ব্যাক্তিগত সংগ্রহ ,তাই আমার ব্যাক্তিগত ডাউনলোড লিংক দিলাম কিছু মনে করিয়েন না
১। মাযের কথা মনে হলে
২।ও আকাশ কেন নিলীম তুমি
৩।এ দেশ মোদের শতসাধনার সত্যের
৪। এইতো জীবন
৫।রাত সিঝুম হলো ঘুমিয়ে গেছে সবাই


 
ধন্যবাদ সবাইকে
 
Top