Photo: শিরোনামঃ কুমারী
ব্যান্ডঃ মেঘদল
অ্যালবামঃ শহরবন্দি

————————-

কুমারী উত্তর দাও তুমি
যে বাক্য অশ্রুত অন্ধকার
আমার হৃদয় প্রবল ঝোঁকে
চাপ দেয় তোমার হৃদয়ে
যদি কখনো দেখি
রুপান্তরে তোমার অস্থিরতা…
তবে সেই অস্থিরতায়
আমি তোমাকে প্রেমের আগে
তোমার প্রেমকে ভালোবাসি
আমি তোমাকে প্রেমের আগে
তোমার প্রেমকে ভালোবাসি

কুমারি বন্ধ চোখে ভাবো
আকাশ তোমার আঁচল (২)
তোমার চোখের নদীতে
বৃষ্টির যত গান
নীরবতার অপর পাড়ে মুখর
কলতান
তবে সেই অস্থিরতায়
আমি তোমাকে প্রেমের আগে
তোমার প্রেমকে ভালোবাসি

কুমারী উত্তর দাও তুমি
যে বাক্য অশ্রুত অন্ধকার
আমার হৃদয় প্রবল ঝোঁকে
চাপ দেয় তোমার হৃদয়ে
যদি কখনো দেখি
রুপান্তরে তোমার অস্থিরতা…
তবে সেই অস্থিরতায়
আমি তোমাকে প্রেমের আগে
তোমার প্রেমকে ভালোবাসি
আমি তোমাকে প্রেমের আগে
তোমার প্রেমকে ভালোবাসি

ডাউনলোড লিঙ্ক (AUDIO) :- http://u-y34xf407c6.urlcash.net












শিরোনামঃ কুমারী
ব্যান্ডঃ মেঘদল
অ্যালবামঃ শহরবন্দি

————————-

কুমারী উত্তর দাও তুমি
যে বাক্য অশ্রুত অন্ধকার
আমার হৃদয় প্রবল ঝোঁকে
চাপ দেয় তোমার হৃদয়ে
যদি কখনো দেখি
রুপান্তরে তোমার অস্থিরতা…
তবে সেই অস্থিরতায়
আমি তোমাকে প্রেমের আগে
তোমার প্রেমকে ভালোবাসি
আমি তোমাকে প্রেমের আগে
তোমার প্রেমকে ভালোবাসি

কুমারি বন্ধ চোখে ভাবো
আকাশ তোমার আঁচল (২)
তোমার চোখের নদীতে
বৃষ্টির যত গান
নীরবতার অপর পাড়ে মুখর
কলতান
তবে সেই অস্থিরতায়
আমি তোমাকে প্রেমের আগে
তোমার প্রেমকে ভালোবাসি

কুমারী উত্তর দাও তুমি
যে বাক্য অশ্রুত অন্ধকার
আমার হৃদয় প্রবল ঝোঁকে
চাপ দেয় তোমার হৃদয়ে
যদি কখনো দেখি
রুপান্তরে তোমার অস্থিরতা…
তবে সেই অস্থিরতায়
আমি তোমাকে প্রেমের আগে
তোমার প্রেমকে ভালোবাসি
আমি তোমাকে প্রেমের আগে
তোমার প্রেমকে ভালোবাসি

ডাউনলোড লিঙ্ক (AUDIO) :- http://u-y34xf407c6.urlcash.net/

 
Top