0

জলদি download করে নিন The Pirate Fairy (2014) এবং বাংলা সাবটাইটেল।

কেমন আছেন সবাই? আপনাদের জন্য আজ নিয়ে এলাম ২০১৪ সালে মুক্তি প্রাপ্ত এ্যানিমেশন কার্টুন মুভি “The Pirete Fairy” এর ডাউনলোড পদ্ধতি এবং বাংলা সাব টাইটেল। আপনারা জানেন যে বাংলা সাবটাইটেল খুব কমই আছে তাই বাংলা ভাষাকে এগিয়ে নেবার জন্য আপনাদের বাংলা সাব টাইটেলসহ মুভি ডাউনলোড পদ্ধতি দিলাম।
মুভিটির কাহিনী অত্যন্ত সুন্দর। বিশেষ করে শিশুরা বেশি পছন্দ করবে। এক কল্পিত রাজ্য যেখানে সামান্য ধুলোর সাহায্যে সবাই উড়তে পারে। সেখানকার এক বুদ্ধিমতী পরী হলো Zarinaবিভিন্ন রঙের ধুলো নিয়ে পরীক্ষায় একটা ভয়াবহ ঘটনা ঘটে যার ফলে তাকে Pixie Hollow থেকে নির্বাসিত করা হয়। একবছর পর সে ফিরে আসে আর সবাইকে বোকা বানিয়ে নীলধুলোরত্ন চুরি করে নিয়ে যায়। এই নীল ধুলোরত্নের এমন ক্ষমতা ছিল যে এটার সাহায্যে অন্যান্য যেকোন ধুলোরত্নের পরিমান বাড়ানো যেত। চুরির কারণ হলো যে এক জলদস্যুদের সাথে তার ভাব হয়। তারাই তাকে চুরি করতে মদদ দেয় নিজস্ব একটা ধুলোরত্নের গাছ তৈরি করতে আর জলদস্যুদের জাহাজ আকাশে উড়াতে। মুভির শেষের দিকে জলদস্যুরা তার সাথে বিশ্বাসঘাতকতা করে বন্দী করে আর তখন তার বন্ধুরা তাকে শেষ পর্যন্ত বাঁচিয়ে Pixie Hollow তে ফিরে আনে। এর মাঝে অসংখ্য হাসির দৃশ্য আছে যা মুভিটিকে করেছে প্রাণবন্ত। সবাইকে বাংলা সাবটাইটেল সহ মুভিটি দেখার দাওয়াত রইল।

ডাউনলোড পদ্ধতি: 
মুভিটি ডাউনলোড করতে হলে আপনার PC তে nternet download Manager software ইন্সটল করা থাকতে হবে । আর idm ইন্সটল করা না থাকলে এখান  ডাউনলোড থেকে ডাউনলোড করে নিন। নিচে মুভিটির ইউটিউব লিঙ্ক দিয়েছি, এই লিংকে click করলে এবং idm software ইন্সটল থাকলে ইউটিউবে মুভিটি চলার সময় পাশে download now লেখা বাটন ভেশে উঠবে তখন ঐ বাটনে click করলেই মুভিটি download শুরু হবে। এরপর ইউটিউব page কেটে দিয়ে বের হয়ে এসে নেটে সংযুক্ত থাকুন  download সম্পন্ন হওয়া পর্যন্ত।

  মুভি ডাউনলোডের জন্য নিচের লিঙ্কে click করুন

বাংলা সাব টাইটেলের জন্য নিচে Click করুন
ধন্যবাদ সবাইকে। ভালো থাকবেন এবং ভুল ত্রুটি হলে ক্ষমা করবেন আর আমার জন্য দোয়া করবেন।

Post a Comment

 
Top