0
রূপসী তিলোত্তমা আমার মা।। •নিরব কষ্ট•
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
মা ,পৃথিবীর সবচেয়ে সুন্দর শব্দের নাম।
মা ,পৃথিবীর সবচেয়ে আদরের বন্ধনের নাম ।
মা ,পৃথিবীর সবচেয়ে শক্তিশালী অনুভুতির নাম ।
নারীর অহংকারের নাম মা।
নারীর গর্বিত মুখশ্রীর নাম -- মা ।
মা ... মা ... আমার দেশ তুমি। সব চেয়ে সেরা তাই তুমি ।
আমার মাকে তুলনা করার মত কোন উপমা -
আমি আজও খুঁজে পাইনে ।।
এই উপমাহীন প্রতিমা-
রূপসী তিলোত্তমা আমার মা।।

সকল মা কে জানাই মা দিবসের অভিবাদন ..
Photo: রূপসী তিলোত্তমা আমার মা।। •নিরব কষ্ট•
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
মা ,পৃথিবীর সবচেয়ে সুন্দর শব্দের নাম।
মা ,পৃথিবীর সবচেয়ে আদরের বন্ধনের নাম ।
মা ,পৃথিবীর সবচেয়ে শক্তিশালী অনুভুতির নাম ।
নারীর অহংকারের নাম মা।
নারীর গর্বিত মুখশ্রীর নাম -- মা ।
মা ... মা ... আমার দেশ তুমি। সব চেয়ে সেরা তাই তুমি ।
আমার মাকে তুলনা করার মত কোন উপমা -
আমি আজও খুঁজে পাইনে ।।
এই উপমাহীন প্রতিমা-
রূপসী তিলোত্তমা আমার মা।।

সকল মা কে জানাই মা দিবসের অভিবাদন ..

Post a Comment

 
Top