0

দেখেনিন কারা আপনার ফেসবুক ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহন করেনাই -আপডেট- (কোন রকম সফট প্লাগইন ছাড়া)

কেমন আছেন বন্ধুরা আশা করি সবাই ভাল এবং নিরাপদ আছেন ।
আজ আপনাদের দেখাব কেমন করে দেখবেন আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট কারা কারা গ্রহন করেন নাই, বরং আপনাকে ঝুলিয়ে রাখছেন ! আমরা যারা ফেসবুক ব্যাবহার করি আমাদের মাঝে মধ্যে পরিচিত অপরিচিত বা যাকে পছন্দ করেছেন এমন কেউকে ফ্রেন্ড রিকুয়েস্ট প্রেরণ করতে হয়। অবশ্য ইদানিং অনেকে ফেসবুক ফ্রেন্ড বাড়ানোর জন্য ধারাবাহিক ফ্রেন্ড রিকুয়েস্ট প্রেরণ করেন। তার মধ্যে অনেকে রিকুয়েস্ট গ্রহন করেন অনেকে আবার গ্রহন করেন না। যারা ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহন করেন তারা তো আপনার ফ্রেন্ড হয়ে গেলেন। কিন্তু যারা রিকুয়েস্ট গ্রহন না করে আপনাকে ঝুলিয়ে রাখেন তাদের কি করবেন? অনেক সময় দেখা যায় আপনি কাকে ফ্রেন্ড রিকুয়েস্ট প্রেরণ করেছেন সেটা আপনার মনেই থাকেনা। এই অবস্থায় ঝুলিয়ে থাকা ছাড়া আপনার কিছুই করার থাকেনা। কিন্তু বন্ধু ঝুলিয়ে থাকার দিন শেষ! ;) এখন চাইলেই দেখে নিতে পারবেন কারা আপাকে ঝুলিয়ে রাখছে :D অবশ্য এইজন্য আগে একটা প্লাগইন ব্যাবহার করে দেখে নেয়া যেত কারা ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহন করেছেন এবং কারা করেন নাই। এর পর ২০১৩ তে মোবাইল দিয়ে নির্দিষ্ট একটা FB লিংকে ক্লিক করে দেখা যেত কারা আপনার প্রেরণকৃত ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহন করেন নাই। আগের প্লাগইন এবং পরের FB মোবাইল লিংক টাও ফেসবুক ব্লক করে দিছে। যাইহোক আজ আমি যে লিংক শেয়ার করব এটা সরাসরি ফেসবুকের একটা লিংক। কোন রকম সফট প্লাগইন ছাড়া। এবং এই লিংক আপনি পিসি বা মোবাইল যেকোনো প্লাটফরম থেকে ব্যাবহার করতে পারবেন। তাহলে দেখে নিন কারা আপনাকে ঝুলিয়ে রাখল :P

>> Cancel all sent Facebook friend requests<<

Cancel all sent Facebook friend requests ক্লিক করে দেখে নিন কারা কারা ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহন না করে ঝুলিয়ে রেখেছেন। এখন নিচের পিকচারটি দেখুন।
facebook-Friend-Requests (3d)
নিচের পিকচারে দেখুন কেমন করে যারা আপনাকে ঝুলিয়ে রাখছে তাদের আপনার সেন্ট করা রিকুয়েস্ট কেন্সেল করবেন।
facebook-Friend-Requests (5)
চালিয়ে যান ফেসবুকিং :D ফ্রেন্ড রিকুয়েস্ট করুন ইচ্ছা মত এবং যারা গ্রহন করে তাদের ফ্রেন্ড হন আর যারা গ্রহন করেনাই তাদের কেন্সেল করুন। আজ এই পর্যন্ত। ভাল থাকবেন সবাই এবং ভাল রাখবেন সবাইকে।

 

Post a Comment

 
Top