0
>>> না পড়লে পুরাই মিস >>>
>>> আল্লু কাস্টোমার
কেয়ারে ফোন
দিয়েছে >>>
মেয়ে এক্সিকিউটিভ
>>“হ্যালো স্যার,
বলুন
আপনাকে কি সাহায্য করতে পারি?”
আল্লু >>
“আমি আপনাকে বিয়ে করতে চাই”
মেয়ে >> “সরি স্যার,
আপনি মনে হয়
ভুল নাম্বারে কল
দিয়েছেন”
আল্লু >> “না আমি ঠিক
নাম্বারেই
ফোন দিয়েছি। প্লিজ
আমাকে বিয়ে করুন”
মেয়ে >> “সরি স্যার।
আমি এখন বিয়ে করতে আগ্রহী না। “
আল্লু >> “আরে শুনুন না।
বিয়ের পর
হানিমুনে সেইন্ট
মার্টিনে নিয়ে যাবো আপনাকে”
মেয়ে >> “স্যার,
বলছি আমি আগ্রহী না। তবুই
আপনি কেন
এরকম করছেন?”
আল্লু >>
“আচ্ছা আপনি হানিমুনে বিদেশে যেতে চান??
ঠিক
আছে তাহলে মালয়েশিয়া থাইল্যান্ডে হানিমুন”
মেয়েটি ফোন কেটে ব্লক
করে দিল
এবার আল্লু মেসেজ
পাঠানো শুরু করল >>
“আপনি যেখানে চান
সেখানে বিয়ের অনুষ্ঠান হবে।“
একটু পর আবার মেসেজ >> “বিয়ের
জন্যে শপিং সব
আপনার
ইচ্ছাতেই হবে”
শেষমেশ মেয়ে এক্সিকিউটিভ
বিরক্ত হয়ে ফোন করল
আল্লুকে >> “স্যার বুঝার
চেষ্টা করুন, আমি বারবার
বলছি যে আমি আগ্রহী না। তবুও কেন
আপনি এরকম
করছেন??”
আল্লু >> “তাহলে আপনারা কেন
সারাদিন আমাকে মেসেজ
পাঠান কল করেন আপনাদের দুনিয়ার
সব সার্ভিস
নিয়ে আমি আগ্রহী না হওয়া সত্ত্বেও”

Post a Comment

 
Top