0
জানি না তোমাকে ভালোবেসে ভুল
করেছিলাম

কি না শুধু এতটুকু বলতে পারি তোমার
জন্য আমার
ভালোবাসায় বিন্দুমাত্র মিথ্যা ছিল না।
ছিল
না কোন ছল কপটতা,কোন অভিনয়।
আমি আমার সবটুকু
দিয়ে তোমাকে ভালোবেসেছিলাম।।
জানি না কিসের মোহে তোমার
পিছনে বারবার
ছুটে গিয়েছিলাম।তোমা কে পাব
না জেনেও তোমায়
নিয়ে স্বপ্ন দেখেছিলাম ।আমার
প্রতি না ছিল
তোমার কোন ভালোবাসা ,ছিল না কোন
আবেগ, কোন অনুভূতি। যদি কিছু
থাকেও হয়তবা ছিল শুধু কিছু
সহানুভূতি। তারপরও কেন যেন
ছুটেছিলাম অদৃশ্য কোন মায়ার টানে।।
আমি তোমার উপর কখনো আক্ষেপ
প্রকাশ করি নি।
তোমাকে কখনো দোষ দেই নি।আজও
দিতেছি না।কারন আমিই
তোমাকে নিয়ে পাগলের মত স্বপ্ন
দেখেছিলাম।তুমি আমাকে নিয়ে নয়।
আমিই আমার
কল্পনার জগতকে তুমিময়
করে তুলেছিলাম।।
হয়তবা কখনোই আমরা এক হতে পারব
না।হয়ত
তুমি কখনোই আমার হবে না।। হয়ত
এভাবেই আমি কষ্টপেয়ে যাব.....
তোমাকে নিয়ে মিছেই কল্পনা করে যাব।
তোমাকে ভালবেসে যাব কোন
দাবি ছাড়া, কোন প্রত্যাশা ছাড়া।
মনে একটা শান্তি আছে... আমি অন্তত
তোমায়
জানিয়ে দিয়েছিলাম,
"তোমাকে ভালবাসি"।
তুমি যদি কখনো আমার নাও হও...
তবে তুমি জানবে আমি তোমাকে ভালবাস
ভালোবাসি।।
শুধু বলব "ভালো থেকো"
---ইতি
''তোমার কেউ না''


Post a Comment

 
Top