Nokia 130 ২ হাজার টাকা দামের ফোনে ৩৬ দিন চার্জ থাকবে!

খুব শিগগির বাজারে আসছে মাইক্রোসফট নোকিয়ার নতুন ফোন Nokia 130, ফোনটির দাম পড়বে মাত্র ২ হাজার টাকা। Nokia 130 ফোনটি একবার চার্জ দিলেই ফোনটি চলবে টানা ৩৬ দিন (স্ট্যান্ডবাই)

Nokia 130 Review In Bangladeshনোকিয়ার ওয়েবসাইটে সম্প্রতি Nokia 130 মোবাইলের বিষয়ে বিস্তারিত উম্মুক্ত করা হয়েছে। সেখানে জানান হয়েছে, দীর্ঘ ব্যাটারি লাইফেই এই মোবাইল ডাবল সিমের এবং সাধারণ ব্যবহারকারীদের কথা মাথায় রেখেই এর দাম কম রাখা হয়েছে। এই ডিভাইস একই সাথে মাল্টিমিডিয়া এবং ২জি সাপোর্টেড।
নোকিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, এই ফোনে ব্যবহারকারী যদি একটি সিম ব্যবহার করেন তবে এটা দিয়ে এক টানা চার্জ থাকবে ৩৬ দিন এবং ডুয়েল সিম এক সাথে অন রাখলে এটি ২৬ দিনের ব্যাটারি ব্যাক আপ দিবে। তবে উভয় ক্ষেত্রেই স্ট্যান্ডবাই টাইম।

যা যা থাকছে এই Nokia 130 ফোনে-

বেসিক ফিচার্স- ১.৮ ইঞ্চ স্ক্রিণ ১৬০x১২০ পিক্সেল রেজোলিউশান ১০২০ mAh ব্যাটারি ৪৬ ঘণ্টার মিউজিক প্লেব্যাক টাইম ১৬ ঘণ্টার ভিডিও প্লেব্যাক টাইম ১৩ ঘণ্টার ২ জি টকটাইম। এই ফোনে ইন-বিল্ট মিউজিক এবং ভিডিও প্লেয়ার রয়েছে। এছাড়াও ব্যবহারকারীদের জন্য এফএম রেডিওর সুবিধাও রয়েছে।
এছাড়াও কানেক্টিভিটির জন্য রয়েছে, ইউএসবি ২.০ এবং ৩.৫ এমএম-এ অডিও জ্যাক। ৩২ জিবি এক্সপ্যান্ডেবল মেমোরির জন্য মাইক্রো এসডি কার্ড। ব্লু-টুথ ৩.০-র মতো ফিচারও রয়েছে এ ফোনটিতে।
নোকিয়ার ফোনের প্রতি গ্রাহকদের আগ্রহের কমতি নেই, তবে বর্তমানে স্মার্টফোনের বাজারে এন্ড্রয়েড এবং আইফোনের দাপটে নোকিয়ার উইন্ডজ ফোন অনেকটা মার খেয়ে গেছে। ফলে নোকিয়া আবার ফিচার ফোন এবং কম দামের ভালো সুবিধা সম্বলিত ফোন বাজারে আনার চেষ্টা করছে।

 

 
Top