শিরোনামহীনের Ξহাঁসি মুখΞ গানটা কার কার ভালোলাগে__?




▓▓__গানের লিরিক __▓▓
প্রতিটি রাস্তাই প্রতিটি জানালায় হাসি মুখ
হাসি মুখে আনন্দ ধারা তুমি যে আছো তাই
আমি পথে হেটে যাই হেটে হেটে বহুদুর বহুদুর যেতে চায়
তুমি যে আছো তাই আমি পথে হেটে যাই
হেটে হেটে বহুদুর বহুদুর যেতে চায়
রোধ উঠে গেছে তোমাদের নগরিতে
আলো এসে থেমে গেছে তোমাদের জানালায়
আনন্দ হাসি মুখ চেনা চেনা সব
খানে এরি মাঝে চলো মোরা হারিয়ে যাই
তুমি যে আছো তাই আমি পথে হেটে যাই
হেটে হেটে বহুদুর বহুদুর যেতে চায়
তুমি যে আছো তাই আমি পথে হেটে যাই
হেটে হেটে বহুদুর বহুদুর যেতে চায়
হারিয়ে যেতে চায় তোমাদের রাস্তায়
হারিয়ে যেতে চায় তোমাদের রাস্তায়
অনেক অজানাভিড় স্বচ্ছ নিরবতায়
রোদ উঠে গেছে চেনা এই নগরিতে
নাগরিক জানালা হাসি মুখে একাকার
আনন্দ উত্‍সব চেনা চেনা সব খানে
এরি মাঝে আমাদের ছুটে যাওয়া দরকার
তুমি যে আছো তাই আমি পথে হেটে যাই
হেটে হেটে বহুদুর বহুদুর যেতে চায়
তুমি যে আছো তাই আমি পথে হেটে যাই
হেটে হেটে বহুদুর বহুদুর যেতে চায়
তুমি যে আছো তাই আমি পথে হেটে যাই
হেটে হেটে বহুদুর বহুদুর

http://m.doridro.net/banglasongs/Band/Band%20Albums/Shironamhin/Shironamhin-%20Zahazi/jahazi-hasimuk
 
Top